অভিনেত্রী নুসরাতের সন্তানের বাবা কে?

বিয়ে, লিভটুগেদার আর মা হওয়ার খবর নিয়ে বেশ আলোচনায় রয়েছে টালিউড অভিনেত্রী নুসরাত জাহান রুহি। ঠিক এমন সময়েই সামনে এলো তার বেবি বাম্পের ছবি। ইতোমধ্যেই সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ছবিটি। ফলে নতুন করে প্রশ্ন উঠেছে- এই সন্তানের বাবা কে?

প্রকাশ হওয়া ওই ছবিতে দেখা যায়, ইন্ডাস্ট্রির আরও দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী দত্তের সঙ্গে নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে আড্ডায় মেতেছেন নুসরাত জাহান। সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে নুসরাত। তার চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা।

নুসরাত জাহানের মা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর থেকেই শোনা যাচ্ছে, এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। গুঞ্জন উঠেছে, নিজের প্রেমিকা ও অনাগত সন্তানের খোঁজখবর নিতে নুসরাতের বাড়িতে যশই পাঠিয়েছেন নিজ দলের দুই নেত্রী শ্রাবন্তী ও তনুশ্রীকে। যদিও তিনি এ ব্যাপারে মুখ খুলছেন না। অপরদিকে, নিখিল জৈনও এ সন্তান তার বলে অস্বীকৃতি জানিয়েছেন। অন্যদিকে, সংসদ সদস্য হওয়ায় সন্তানের পিতৃপরিচয়ের প্রশ্নের সম্মুখীন হচ্ছেন নুসরাত। মূলত, নিখিলের বিয়ে না হওয়া ও তার সঙ্গে কিছু দিন লিভ ইন করেছেন বলে মন্তব্য করায় এই টলি অভিনেত্রীকে তুলোধুনো করছেন কলকাতার নেটিজেনরা।

গত ছয় মাসেরও বেশি সময় ধরে নুসরাতের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন যশ দাশগুপ্ত। তারা গোপনে বিয়ে করে ফেলেছেন বলেও শোনা যাচ্ছে। চলতি বছরের শুরুতে এ জুটি একসঙ্গে রাজস্থানের আজমীর শরীফে আশীর্বাদ চাইতে গিয়েছিলেন। বিয়ে করেই তারা আশীর্বাদের জন্য গিয়েছিলেন বলে গুঞ্জন।

এদিকে, নুসরাতের গর্ভের সন্তান ও বিয়ের সম্পর্ক নিয়ে নানা আলোচনা-সমালোচনার মাঝে তার বিরুদ্ধে মামলা করেছেন নিখিল জৈন। তাকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে থাকার অভিযোগে তিমি মামলাটি করেন। সব মিলিয়ে এখন উত্তপ্ত গোটা টলিউড।