দুঃসময় কাটিয়ে বলিউডে বড় বাজেটের ছবিতে ফিরছেন রিয়া?

কয়েকদিন পরই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকী। এর মধ্যেই খবর অভিনয় জগতে ফিরছেন রিয়া চক্রবর্তী। সূত্রের খবর ‘মহাভারত’ কাহিনি অবলম্বনে বলিউডে তৈরি হতে চলেছে নতুন ছবি। যা এক্সপেরিমেন্টাল ছবিও বটে। আর সেই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রিয়া চক্রবর্তীকে।

বলিউডে জোর গুঞ্জন দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রিয়া চক্রবর্তীকে। বড়পর্দায় একটি বড় বাজেটের ছবি তৈরির কথা চলছে।

লার্জার দ্যান লাইফ গল্পে প্রচুর চরিত্র, তাই কাস্টিং খুব গুরুত্বপূর্ণ। এই ছবিতেই মডার্ণ দ্রৌপদীর চরিত্রে অভিনয় করার জন্য রিয়াকে প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও এখনও প্রাথমিক স্তরেই রয়েছে কথাবার্তা। রিয়া এখনও প্রস্তাবে সম্মতি দেননি, সূত্র মারফত এমনটাই জানা যাচ্ছে।
এছাড়াও ‘চেহরে’ ছবিতে একটি চরিত্রে দেখা যাবে রিয়াকে। সেই ছবি তৈরি হলেও তা এখনও মুক্তির আলো দেখেনি।

প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা হিসেবেই বলিউডে তাকে ঘিরে চর্চা শুরু হয়। গত বছরের ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর তার বিরুদ্ধে প্রচুর অভিযোগ উঠেছিল। মহেশ ভাটের সঙ্গে তার সম্পর্ক নিয়েও জলঘোলা হয় প্রচুর। সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে গর্জে ওঠেন নেটিজেনরা।

সুশান্তের পরিবারের পক্ষ থেকেও রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে পর্দাফাঁস হয়, উঠে আসে বিভিন্ন দিক। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্তের মৃত্যুতে মাদক যোগের তদন্ত করতে গিয়ে রিয়াকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করে। গত বছর সুশান্তের মৃত্যুর তিম মাসের মাথায় রিয়াকে গ্রেফতার করে এনসিবি। জেলে ছিলেন প্রায় ২৮ দিন, এরপর জামিনে মুক্তি পান রিয়া। সূত্র: জিনিউজ