পর্ন-কাণ্ডে শিল্পার ফোন ‘ক্লোন’ করতে চান গোয়েন্দারা

পর্ন-কাণ্ডে ফের পুলিশের মুখোমুখি হতে পারেন অভিনেত্রী শিল্পা শেঠি। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার সূত্রে জানা গিয়েছে, রাজ কুন্দ্রার স্ত্রীর ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার পরেই দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে মুম্বাই পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

শিল্পার ফোনে কোনও গোপন নথি রয়েছে কি না, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা এক প্রকার স্পষ্ট গোয়েন্দাদের বক্তব্য থেকে।

গত শুক্রবারই শিল্পাকে ৬ ঘণ্টা ধরে জেরা করেছে পুলিশ। রাজের অ্যাপ ‘হটশটস’-এ কী ধরনের ভিডিও প্রকাশ পেত, সেই বিষয়ে অবগত ছিলেন না বলেই জানিয়েছিলেন শিল্পা। বলেছিলেন, সেই অ্যাপের সঙ্গে তার কোনও যোগসূত্র নেই। একই সঙ্গে নিজের স্বামীর পক্ষে তার যুক্তি ছিল, যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্ন বানাতেন না বলেই দাবি করেন শিল্পা। মুম্বাই পুলিশ জানিয়েছিল, শিল্পা তার স্বামীকে নির্দোষ বলে দাবি করেছেন।

রাজ গ্রেফতারের পর ইতিমধ্যেই রাজ এবং শিল্পার বাড়িতে দু’বার তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। কর্মকর্তাদের সঙ্গে রাজও সেখানে ছিলেন। পাওয়া গিয়েছে একটি গুপ্ত আলমারি। যেখানে নতুন কিছু চিত্রনাট্য পাওয়া গিয়েছে। তা ছাড়াও তদন্তকারীদের দাবি, সেখান থেকে অঢেল ছবি ও ভিডিও উদ্ধার করা হয়েছে তারকা দম্পতির বাড়ি থেকে। তাদের সন্দেহ, রাজ ধরা পড়ার পরও তার সংস্থা পর্ন ছবি বানানোর প্রক্রিয়া অব্যাহত রেখেছিল।