বিদায় বেলা বিরল সম্মান

পেশায় পুলিশের সামান্য একজন কনস্টেবল আফসার উদ্দিন। চাকরি জীবনে তার শেষ বিদায়টা স্মরণীয় করে দিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। পুরো গাড়িটি ফুল দিয়ে সাজিয়েছেন। সেই গাড়িতে চড়েই নিজ বাড়িতে গেলেন আফসার উদ্দিন।

চাকরিজীবন শেষে তার বিদায়টা স্মরণীয় করে রাখতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে আফসার উদ্দিনকে এভাবেই বিদায় জানিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মুন্সিগঞ্জের বাসিন্দা আফসার উদ্দিন বিদায়কালে ফতুল্লায়ই কর্মরত ছিলেন।

বিদায় বেলা সম্মানিত হয়ে কনস্টেবল আফসারউদ্দিন বলেন, পুলিশ সুপার স্যার বড় কর্মকর্তা।সামনে যাওয়ার সুযোগ হয় না আমাদের। কিন্তু বিদায় বেলা বড় হয়েও ছোটদের কীভাবে সম্মান দিতে হয় তা দেখালেন স্যার। আসলে সম্মান দিলেই তো সম্মান পাওয়া যায়।

গতকাল রবিবার বিকেলে অবসরে যাওয়া এ পুলিশ সদস্যকে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেয়ার ব্যবস্থা করেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান। এসময় থানার অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওসি জানান, নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলমের নির্দেশনায় সুসজ্জিত গাড়িতে কনস্টেবল আফসার উদ্দিনকে মুন্সিগঞ্জের গ্রামের বাড়ি পৌঁছে দেয়া হয়েছে।