আরেক দফায় পরীমণিকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন

রাজধানীর বনানী থানায় দায়ের করা র‌্যাবের মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণিকে আরেক দফায় পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আজ বুধবার আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন।

ফলে রিমান্ড আবেদন পেন্ডিং থাকায় আজ পরীমণির জামিন আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়নি। আগামীকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) পরীমণির জামিন ও রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

আজ বুধবার দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস আসামির উপস্থিতিতে এই দিন ধার্য করেন।

এর আগে পরীমণির পক্ষে গত সোমবার (১৬ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরীর আদালতে তার আইনজীবী মজিবুর রহমান জামিন আবেদন করেন। আদালত আজ পরীমণির জামিন শুনানির দিন ধার্য করেন। তবে মামলার তদন্ত কর্মকর্তা নতুন করে রিমান্ড আবেদন করায় এই শুনানি অনুষ্ঠিত হয়নি।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে বনানীর ১২ নম্বর রোডের পরীমণির বাসায় অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমণির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এখন পরীমণি কারাগারে আছেন।