আলোচনায় সিমলা, ফ্রিতে তার ‘নিষিদ্ধ’ সিনেমা (ভিডিও)

সিমলা অভিনীত শেষ সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। নাম পরিবর্তন (প্রেমকাহন) করেও পার হতে পারেনি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের চৌকাঠ। কিন্তু তাতে দমে যায়নি নির্মাতা রুবেল আনুশ। সাহস দেখিয়ে মুক্তি দিয়েছেন ইউটিউব চ্যানেল। আর প্রকাশের পর থেকে দর্শকদের পক্ষ থেকে ভালোই সাড়া মিলছে। আর সিনেমার কমেন্ট বক্স পড়লে এটুকু স্পষ্ট, এটি দেখে তৃপ্ত দর্শক।

গত বৃহস্পতিবার লাইভ রেডিও নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটি। যা ইতিমধ্যেই দেখেছে প্রায় ১ লাখ ৫৬ হাজার জন।

সম্প্রতি সেন্সর বোর্ডে ‘প্রেমকাহন’ নামে জমা পড়েছিল সিনেমাটি। সেখানে বোর্ড সদস্যরা সর্বসাধারণের জন্য সিনেমা হলে প্রদর্শনের অনুপযুক্ত ঘোষণা করে। তবে পরিচালক রুবেল আনুশ সে আদেশের বিরুদ্ধে আপিল না করে ইউটিউবে মুক্তি দেন।

নির্মাতার ভাষ্য, ‘আশা তো ছিলো সিনেমাটি হলে দেখাবো। এখন যেহেতু সেন্সর বোর্ডের বিজ্ঞ সদস্যরা ছাড়পত্র দিতে অস্বীকৃতি জানিয়েছে, তাই ইউটিউবে মুক্তি দিলাম। সেখানে যেভাবে দর্শকদের সাড়া পেয়েছি, তা আমরা কেউই আশা করিনি। দর্শকদের কাছে আমরা কৃতজ্ঞ।’

এদিকে, ২০১৪ সালে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’র শুটিং শুরু হয়েছিল। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন ‘ম্যাডাম ফুলি’খ্যাত চিত্রনায়িকা সিমলা। আর তার বিপরীতে আছেন ‘ঘেটুপুত্র কমলা’খ্যাত অভিনেতা মামুন। আনুশ ফিল্মস’র প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান।